Sites Populares

Menu

Home » » মামাতো বোনকে প্রানভরে চোদলাম

মামাতো বোনকে প্রানভরে চোদলাম


আমিআমার মা ও বাবা এই তিনজনের পরিবারকলকাতার একটি ছোট্ট গ্রামে বাস বাবামার একমাত্র সন্তানসবেমাত্র উচ্চ মাধ্যমিক পাশ করলামবিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার প্রস্তুতি নিচ্ছিবাবামা দুজনেই চাকরীজিবী সকাল নয়টায় বেরয় পাচটায় ফেরে

আমার ভর্তি হতে এখনো অনেক বাকি তাই বাসায় একা একা থাকিসময় কিছুতেই কাটেনাএরি মধ্যে আমার মামাতো বোন আমাদের বাসায় বেড়াতে আসলপাচ ছয়দিন থাকবে এ আশায়। সে কলকাতায় শহরে থাকে গ্রামে তেমন আসেনা। সে আসাতে আমার একাকীত্ব কাটলমাবাবা অফিসে চলে গেলেআমর দুজনে বসে বসে আলাপ করতাম
মামাতো বোনের বর্ননা আপনাদের বলা দরকার। পাঁচ ফুট চার ইঞ্চি লম্বাফর্সাগোলাকার মুখমন্ডলদুধের মাপ বত্রিশ,দৃস্টিনন্দন পাছাসুরেলা কন্ঠের অধিকারিনীকন্ঠে যেন তার সেক্স আছে। আলাপের সময় আমি তার দুধের দিকে মাঝে মাঝে তাকাতামমনে মনে ভাবতাম আহ একটু ধরতে পারতামটিপে দেখতে পারতাম! কিনতু সাহস করতে পারতাম নাকোন দিন এর পুর্বে কোন নারি শরীর স্পর্শ করিনাই। সে যখন আলাপের মাঝে সোফার উপর তার হাটু মোড়ে বসত পেন্টের নীচে ঢাকা তার ভোদার দিকে আমি তাকিয়ে দেখতাম। প্রথম দিন থেকে আমার এ আড় দেখা সে লক্ষ্য করলে ও কিছু বলতনা। তার আসার তৃতীয় দিন দুপুরে আমি ঘুমাচ্ছিলামগভীর ঘুমআমি ঘুমে লক্ষ্য করলাম কে যেন আমার বাড়া নিয়ে খেলছেআমার বাড়া ফুলে টাইট হয়ে গেছে,আমার শরীরে উষ্নতা অনুভব করছি,তবুও না জানার ভাব ধরে আমি ঘুমিয়ে আছি,আমর বাড়া নিয়ে অনেক্ষন হাতেখেলা করার পর মুখে চোষতে লাগল,এক পর্যায়ে আমার মাল বেরিয়ে গেল তার মুখের মধ্যে আমি লাফিয়ে উঠলাম,সেও উঠে দাড়াল লজ্জায় ও সেক্সের কারনে তার মুখ লাল হয়ে গেলআমি জড়িয়ে ধরে বললাম আজ মা বাবা আসার সময় হয়ে গেছে কাল আমি তোমার লজ্জা ভেঙ্গে দেবপরের দিন মা বাবা চলে যাওয়ার পর আমাদের চঞ্চলতা বেড়ে গেল কিন্তু সে আমার কাছে আসতে চাইল না,কোথায় যেন লুকিয়ে গেল,আমি খুজতে লাগলাম,অনেক খোজাখুজির পরে তাকে পেলাম আমদের গেস্ট রুমে ভিতর থেকে দরজা বন্ধ না করে ঘুমের ভানে শুয়ে আছে। আমি তার পাশে বসলাম তার কুন সাড়া নাইসত্যি কি ঘুমআমি জাগাতে চাইলাম নাআস্তে করে তার দুধে হাত রাখলামটিপতে লাগলামকাপরের উপর দিয়ে আরাম পাচ্ছিলাম নাধীরে তার কামিচ খুলতে শুরু করলাম সে নির্বিকারযেন কিছু জানতে পারছেনাশরীরের উপরের অংশ নগ্নএকটা মাই মুখে পুরে চোষতে লাগলামতার সুড়সুড়ির কারনে শরীরকে বাকা করে ফেললআমি বুঝলাম সে জাগ্রত,আলাদা একটা অনুভুতি আলাদা একটা আরাম নেওয়ার জন্য সে অভিনয় করছে। অনেক্ষন ধরে একটা মাই চোষা একটা টেপার পর সে চোখ খুলল এবং জড়িয়ে ধরে বলল অরুপদা তুমি আমাকে কিরুপ দেখাচ্ছআমি যে আর সইতে পারছিনাএবার ঢুকিয়ে ঠাপ দাওনা। আমি তার পেন্টি খুললাম। আহ কি সুন্দর ভোদা! জিব দিয়ে চাটতে লাগলাম আমার মাগী বোনটি যেন মাইরের আঘাতের মত আর্ত চিকার শুরু করলআহ দাদাকি করছরেআমি মরে যাবরেইহরেআমার সোনা ফাটিয়ে দাওনারেদেরী করছ কেনরেপাশে বাড়ী থাকলে হয়ত তার চিকারে লোকজন এসেই পরত। সে উঠে গেল আমার বাড়া ধরে চোষা আরম্ভ করলএমন চোষা চোষল মনে হল শরীরের সাথে লাগানো নাথাকলে সে খেয়েই ফেলত। আমি আর পারছিলাম না আমার ছয় ইঞ্চি লাম্বা বাড়াটা তার ভোদার ভিতর এক ঠেলায় ঢুকিয়ে দিলাম। ভিতরে গরম অনুভব করলামমাগী বোনটা আহ করে উঠলআমি ঠাপাতে লাগলামসেও নীচের দিক থেকে ঠেলতে লাগলঅনেক্ষন ঠপানোর পর তার আহ আহ করার মাঝে আমার মাল তার গুদ ভরিয়ে দিল আমার চোদন সেদিনের মত শেষ হল
তারপর প্রায় আটদিন মাবাবা চলে যাওয়ার পর আমরা চোদাচোদি করতাম আমাদের এই চোদাচোদি তার বিয়ের পর চলছিলবিয়ের পরের চোদার কাহিনি আরেকদিন বলব। আজ এতটুকু

Share this article :

+ মন্তব্য(গুলি) + 2 মন্তব্য(গুলি)

৬ জানুয়ারী, ২০১৫ এ ১২:৪৮ AM

সেরা চুদাচুদির গল্প পড়তে choti15.blogspot.in এর উপর Click করুন.....

বাংলা প্রেমের গল্প , মিষ্টি গল্প ও অন্যান্য গল্প পড়তে storyinbengali.blogspot.in এর উপর Click করুন.

Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

Terimakasih Unknown atas Komentarnya di মামাতো বোনকে প্রানভরে চোদলাম
৫ ফেব্রুয়ারী, ২০১৫ এ ১০:৫৫ PM


XXX Sexy Actress

Free Choti Golpo ( Best চুদাচুদির গল্প )

XXX Sexy Actress

Free Choti Golpo ( সেরা চুদাচুদির গল্প )

Terimakasih Unknown atas Komentarnya di মামাতো বোনকে প্রানভরে চোদলাম

একটি মন্তব্য পোস্ট করুন