Sites Populares

Menu

Home » » শিলার ভোদাটা ছিল খুব টাইট

শিলার ভোদাটা ছিল খুব টাইট


আমার খালা মারা যান অনেকদিন রোগে ভুগে খালার সবচেয়ে বড় মেয়ে শিলা। গ্রামের মেয়ে। বাড়িতে ওকে দেখার মতো আর কেই নেই। দুই ভাই শহরে থাকে। ভাইদের সাথে থাকার মতো সুযোগও নেই। তাই মা তাকে আমাদের বাসায় নিয়ে আসে। আমাদের বাসা ছিল অনেক বড়। আমার বড় ভাই ও বোন পড়ালেখার জন্য ঢাকায় থাকতো। বাসায় আমি,মাবাবা আর শিলা থাকতাম। শিলা আমার চেয়ে বছর তিন বড় হবে। আমি তখন ক্লাস নাইনের ছাত্র। যৌবন জ্বালায় আমি পুড়ি প্রতিক্ষণ। তার মধ্যে একটি অতিবো সেক্সি মেয়ে যদি আশা পাশে ঘুরে বেড়ায়তাহলে কেমন লাগবে!!!

ঈদের পর বাবা-মা বিশেষ কাজে যেতে হলো গ্রামের বাড়িতে। আপু এবং ভাইয়া কলেজ খোলার কারণে আবারো চলে যায় ঢাকায়। আমি আর শিলা শুধু বাসায়!!! কিযে মজালাগছিল তখনলিখে বোঝাতে পারবো না। সারাদিন টিভি দেখে আর গল্প করে কাটালামদুজনে। আমি যে তাকে বিছানায় নিজের করে পেতে চাই সেটাতাকে কোন ভাবেই বুঝতে দিলাম না। কিন্তু তার চোখে আমি যৌনতা খুঁজে পেতাম। রাতের খাবার খেয়ে বললামআমি আপনার সাথে শুতে চাই। আমি একা একা ঘুমাতে পারবো না। প্রথমে সে রাজি হচ্ছিল নাপরে জোর করাতে রাজি হলো। আমি বড় বিছানার এক পাশেআর শিলা অন্য পাশেকিভাবে যে কি করি ভেবে পাচ্ছিলাম না। খুব ভয় লাগছিল তখন। কারণএটাই আমার জীবনের প্রথম অভিজ্ঞতা। আমি অস্থিরতার কারণে কিছুটা কাঁপছিলাম আস্তে আস্তে আমি শীলার দিকে এগিয়ে গেলাম। প্রথমে ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম। ও জটাত করে সরিয়ে দিল। পরে আবারো দিলাম। এবার ও বলে উঠলো, “এই এইসব কি করছো?” আমি কিছু না বলেওকে জড়িয়ে ধরতে গেলাম। সে আমাকে ধরে বললো, “কি হলোএতেই কি তোমার অবস্থা রাখার হয়ে গেল??” বলেই মুচকি হাসি দিল আমাকে উদ্দেশ্য করে। আমি আবারো তাকে খুব চাপ দিলাম। ওর বুকের উপর উঠে গোলামও আমাকে সরাতে চেষ্টা করলো। কিন্তুপারলোনা। আস্তে আস্তে একটু একটু লজ্জাও পেলো। আমি শিলাকে চুমো দিতে লাগলাম। সে অস্থির হয়ে গেলো। আমি তার জামা খুলে ফেললাম। তার দুধ দুটোকে চুসতে লাগলাম। সে প্রচন্ড শিহরিত হতে লাগলো। আমি এরপর তার নাভিতে চুমো দিলামসে আমাকে ধরে চুমো দিতে শুরু করলো পাগলের মতো। আমি তার পায়জামা খুলে ফেললাম। আমার ধনটা এতো শক্ত হয়ে গেল যেবলার মতো নয়। তার ভোদাতে একটা আঙুল ঢুকিয়ে দিতেই সে উঁ-আঁ শব্দ করতে লাগলো আমি আর সহ্য করতে পারলাম নাতার শক্ত ভোদায় ধনটা আস্তে আস্তে ঢুকিয়ে দিতে লাগলাম। খুব কষ্ট হচ্ছিল। এতো শক্ত ভোদা যেবলার মতো নয়। তাছাড়া আমার ধনটাও খুব মোটা ও লম্বা। সে ব্যাথ্যায় কোকিয়ে উঠলো। বলতে লাগলো,”আস্তে আস্তে। খুব ব্যাথ্যা পাচ্ছি। ” আমিও ভয় পেয়ে গেলাম। না-জানি রক্তপাত শুরু হয়! আমিও আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। কী যে আনন্দ আর সুখ অনুভূতি হচ্ছিল আমার বলার মতো নয়। জীবনের প্রথম চোদাচুদি করছিতারও প্রচন্ড ভাল লাগছে একটু পর ব্যাপক চোদা শুরু করেদিলাম। অনেক্ষণ পর বুঝতে পারলাম আমার মাল আসছে। তাই তখনই ধনটা ওর ভোদার ভেতর থেকে বের করেনিতেই গলগল করে গরম-ঘন মাল বেরিয়ে গেল। এরপর আমি আর সে একে-অন্যকে জড়িয়ে শুয়ে থাকলাম। পুরো ৭দিন তার ভোদায় ব্যাথ্যা ছিল। তাই ৭দিন পর আরো তিন-চার বার তাকে চুদলাম। পরেরবার আরো বেশি মজা পেয়েছি। দুবার তার ভোদায় মাল ছেড়েছিএখন যে তিন সন্তানের জননী থাকে গ্রামে তার স্বামীর সাথে। সেই থেকেই তার সাথে কোন যোগাযোগ নেই। আমার খুব ইচ্ছাতাকে আর একটি বার চুদবো। জানি নাসেই দিন কবে আসবে

Share this article :

+ মন্তব্য(গুলি) + 2 মন্তব্য(গুলি)

৫ ফেব্রুয়ারী, ২০১৫ এ ১০:৫৭ PM


XXX Sexy Actress

Free Choti Golpo ( Best চুদাচুদির গল্প )

XXX Sexy Actress

Free Choti Golpo ( সেরা চুদাচুদির গল্প )

Terimakasih Unknown atas Komentarnya di শিলার ভোদাটা ছিল খুব টাইট
নামহীন
৮ এপ্রিল, ২০১৬ এ ৯:৪৮ AM

Bangla Choti, Bangla Choti golpo at Zealust.com
======================================================

Bangla Choti image
Bangla Choti
Bangla Choti New

Terimakasih নামহীন atas Komentarnya di শিলার ভোদাটা ছিল খুব টাইট

একটি মন্তব্য পোস্ট করুন